Published: 2020-09-27 Views: 347

দুরন্ত ব্র্যন্ড এর সেপ্টেম্বারের বাজার মুল্য

durantas-bicycle-price-in-september.jpg
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাইসাইকেল ব্র্যন্ড দুরন্ত। সুলভ মুল্যের মধ্যেই উন্নত মানের বাইসাইকেল সরবরাহ করার মধ্য দিয়ে তারা বাইসাইকেল প্রেমীদের কাছে হয়েছে অনেক জনপ্রিয়। শুধু বড়দেরই নয় বরং ছোটদের দের জন্যেও তারা অনেক দৃষ্টি নন্দনীয় সাইকেল তৈরী করে আসছে।
দুরন্ত ব্র্যন্ড এর জনপ্রিয় কিছু বাইসাইকেলের সেপ্টেম্বরের বাজার মুল্য তুলে ধরা হলোঃ-
দুরন্ত গ্রাভিটি টুয়েন্টি সিক্সঃ- রাইড প্রেমীদের কাছে উপযোগী একটি সাইকেল হলো। দুরন্ত গ্রাভিটি টুয়েন্টি সিক্স।
সাইকেলটির মুল্য- ৮০৫০ টাকা।
দুরন্ত স্টিল টিগ অয়েল্ড ফ্রেমঃ- ছোট দের জন্য দুরন্ত নিয়ে এনেছে দুরন্ত স্টিল টিগ অয়েল্ড ফ্রেম। এই সাইকেলটিতে সাপর্ট হুইল থাকায় বাচ্চারা একদম নিরাপদেই সাইকেল চালানো শিখতে পারে।
সাইকেলটির মুল্য- ৫০০০ টাকা।
দুরন্ত এলান আল্টিমেট প্লাস-২৬” ব্লু ঃ- রাইডিং এর জন্য সাইকেলটি অনেক আরামদায়ক। ফ্রেম এর উচ্চতা বেশি তাই পা বেথা হয়না দীর্ঘ সময় রাইড করেও। এর সামনে ও পিছে ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। সামনে একটি সাস্পেন্সান থাকায় ভাঙ্গা চুড়া রাস্তায় চালনো সহজ।
সাইকেলটির মুল্য- ১০৯৭৬ টাকা।
দুরন্ত স্পীনার মাল্টি স্পীডঃ- মজবুত ও দেখতে আকর্ষনীয় একটি সাইকেল দুরন্ত স্পীনার মাল্টি স্পীড। বর্তমান তরুন প্রজন্মের কাছে ঘুরে বেড়ানোর জন্য আদর্শ একটি বাইসাইকেল।
সাইকেলটির মুল্য- ১০৬৪৭ টাকা।
দুরন্ত পটার সিংগেল স্পীড বাইকঃ- লো ফ্রেমের সাইকেল স্টান্ট এর জন্য উপোযোগি একটি সাইকেল হলো দুরন্ত পটার সিংগেল স্পীড বাইক। সাইকেলটির চাকা কিছুটা চৌড়া হওয়ায় বেশ ভালো ব্যলেন্স পাওয়া যায় সাইলেটিতে।
সাইকেলটির মুল্য- ৭১৩৩ টাকা।
দুরন্ত সিনার্জি সিঙ্গেল স্পীড লেডিস বাইক রেড ২৪ঃ- দুরন্ত মেয়েদের জন্য বাজারে এনেছে দুরন্ত সিনার্জি সিঙ্গেল স্পীড লেডিস বাইক রেড ২৪ সাইকেলটি। সাইকেলটির পেছনে একটি স্টিলের মজবুত ক্যরিয়ার রয়েছে।
সাইকেল্টির মুল্য- ৮০৫০ টাকা