Published: 2020-08-23 Views: 507

ভেলোসের ৬০১ ব্যাবহারিক অভিজ্ঞতা মাসফি

1599982822_veloce-601-user-review-by-masfi.jpg

আমি মাসফি বর্তমানে ৮ম শ্রেণীতে পড়ছি। আমার মতে বেশির ভাগ ছেলেদেরই প্রথম সখ থাকে সাইকেল চালানো এবং আমিও তার ব্যাতিক্রম না। ছোট থেকেই সাইকেলের প্রতি আমার আকর্ষণ ছিলো এবং সখ ছিলো নিজের একটা সাইকেলের। অবশেষে ২০১৭ সালে আমার এ সখ পুরন হয়। যখন বাসা থেকে আমাকে সাইকেল কিনে দেয়ার সিদ্ধান্ত নিলো ঠিক তখন থেকেই আমি আমার জন্যে সাইকেল খুজতে থাকি বাজারের বিভিন্ন সাইকেলের দোকানে। শেষ পর্যন্ত আমি আমার পছন্দের সাইকেল খুজে পাই তুলি সাইকেল স্টোরে। আমার পছন্দ হয়েছিলো ভেলোসের ৬০১ মডেলের সাইকেল এবং কেনার পর এখন পর্যন্ত এ সাইকেলটি ব্যাবহার করছি। আজ আমি আমার সাইকেলের কিছু ভালো এবং খারাপ দিক এবং আমার অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করবো এবং আশা করি আমার অভিজ্ঞতা আপনাদের কাজে লাগবে।

ভালো দিকঃ

- দেখতে সুন্দর।
- ফ্রেম অনেক মজবুত।
- অনেক আরামদায়ক।
- স্টিকার গুলো আকর্ষনীয়।

খারাপ দিকঃ

- রিম বাঁকা হয়ে যায়।
- ব্রেকিং সিস্টেম ভালো না।
- সাসপেন্সান ভালো না।
- গিয়ার সিফটিং ভালো না।
- ক্রাংক ভালো না।

সাইকেলটি কেনার পেছোনে যে কারণগুলো ছিলো তার মধ্যে প্রধান কারন হচ্ছে এর লুক। সাইকেলটি দেখতে অনেক আকর্ষনীয়। সাইকেলটি চালিয়ে অনেক আরামদায়ক মনে হয়েছিলো।
মোটামোটি দুই বছরের বেশি সময় ধরে আমি সাইকেলটি ব্যাবহার করছি এবং এখন পর্যন্ত কিছু কিছু বিষয় বাদে আমি সাইকেলটি নিয়ে খুশি। তাই আপনারাও এই সাইকেলের ভালো দিকগুলো বিবেচনা করে কিনতে পারেন। ধন্যবাদ।